ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খানের প্রশংসা করেছেন এ প্রজন্মের নায়ক সিয়াম। শাকিব খান অভিনীত ‘সুপার হিরো’ ছবির টিজার দেখে মুগ্ধ এই অভিনেতা।

সেই মুগ্ধতার কথা ফেসবুকে বাংলা চলচ্চিত্র গ্রুপে লিখেছেন সিয়াম। তিনি লিখেছেন, ‘সুপার হিরোর টিজার দেখলাম। আমি অনেকদিন পর ভালো কোনো বাংলাদেশি সিনেমার টিজার দেখলাম। আশিকুর রহমান ভাইকে ধন্যবাদ শাকিব ভাইকে অসাধারণভাবে উপস্থাপন করার জন্য। শাকিব ভাই আমাদের দেশের সম্পদ। তাঁকে নিয়ে অনেকে অনেক অভিযোগ করেন। কিন্তু এর পেছনের কারণ আমরা অনেকেই খুঁজে দেখিনি। হয়তো আমরা এর জন্য কিছুটা হলেও দায়ী। আমরা তাঁকে তাঁর সামর্থ্য অনুযায়ী তুলে ধরতে পারিনি। সুপার হিরোর টিজারে সেই আক্ষেপ কিছুটা হলেও ঘুচেছে। এ ধরনের সিনেমা হলে আমরা ইয়াং জেনারেশন লাভবান হব অনেক।’

সিয়াম আরো বলেন, “যাঁরা ফিল্মকে ভালোবেসে নতুন কিছু করার স্বপ্ন দেখছি। শাকিব ভাই পরিবর্তন হলে আমাদের ইন্ডাস্ট্রির পরিবর্তন ঘটবে। তখন নিউকামাররা সুযোগ পাবে ভালো কিছু করার। ‘সুপার হিরো’-র জন্য শুভকামনা।”

‘সুপার হিরো’র মতো চলচ্চিত্রে অভিনয়ের ইচ্ছে রয়েছে সিয়ামের। এই বিষয়ে তিনি বলেন, “আশা করছি, আরো ‘সুপার হিরো’ এ দেশে নির্মাণ হবে হয়তো তার কোনো একটাতে আমিও অভিনয় করব। আপনারা জানেন ঈদে ‘পোড়ামন ২’ সিনেমাটিও আসছে। আমরা যারা নতুনরা ইন্ডাস্ট্রিতে অনেক স্বপ্ন নিয়ে কাজ করতে এসেছি তাদের জন্য আপনাদের সহযোগিতা কাম্য। আশা করি, ঈদে আসন্ন সবগুলো ছবির পাশে থাকবেন। বাংলা চলচ্চিত্রের জয় হোক। ধন্যবাদ সবাইকে।”

আসছে ঈদে সিয়াম অভিনীত ‘পোড়ামন ২’ ছবিটি মুক্তি পাবে। ছবিতে তাঁর বিপরীতে  অভিনয় করেছেন পূজা। এর মধ্যে ছবির ‘ও হে শ্যাম’  গানে সিয়াম ও পূজা প্রশংসিত হয়েছে।

অন্যদিকে, আসছে ঈদকে কেন্দ্র করে ‘সুপার হিরো’ ছবিটি  মুক্তি দেওয়ার প্রস্তুতি চলছে। হার্টবিট প্রোডাকশনের প্রযোজনায় ছবিটি পরিচালনা করছেন আশিকুর রহমান। গতকাল রোববার  ছবির প্রথম টিজার প্রকাশ করা হয়েছে। ১ মিনিট ৪৭ সেকেন্ডের এই টিজারে শাকিব খান ও বুবলীকে অ্যাকশন ও রোমান্স দৃশ্যে দেখা যায়। টিজার প্রকাশের পর থেকেই প্রশংসায় ভাসছেন শাকিব খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here