গর্ভ ভাড়া দেওয়া বা সারোগেসি পদ্ধতির মাধ্যমে সন্তানের জন্ম দেওয়া এখন বলিউডে বেশ পরিচিত এক পদ্ধতি। যার সর্বশেষ উদাহরণ করণ জোহরের যমজ সন্তান। গত বছর জন্মগ্রহণ করে তারা। শাহরুখ খানের ছেলে আব্রাম এবং তুষার কাপুরের ছেলে লক্ষের জন্মও হয়েছে সারোগেসি পদ্ধতির মাধ্যমে। এবার পালা ঐশ্বরিয়া রাইয়ের। তবে তা বাস্তবে নয়, সিনেমার পর্দায়। মুম্বাই মিররের বরাত দিয়ে জিনিউজের খবরে প্রকাশ, সম্প্রতি চুক্তিবদ্ধ হওয়া নতুন চলচ্চিত্র ‘জেসমিন’-এ ঐশ্বরিয়াকে একজন সারোগেট মাদারের ভূমিকায় দেখা যাবে।

বাস্তব ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে লেখা হয়েছে ‘জেসমিন’ ছবিটির কাহিনী। ঘটনাটি ঘটেছিল গুজরাটের পুসকারে। ‘জেসমিন’ চলচ্চিত্রটি এমন একজন নারীর গল্প বলবে, যিনি গর্ভ ভাড়া দিয়ে তাঁর সন্তানের প্রতি মায়ায় জড়িয়ে পড়বেন। আর মুম্বাই মিররের খবরে প্রকাশ, সে নারীর চরিত্রেই অভিনয় করতে যাচ্ছেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

মুম্বাই মিরর আরো জানায়, ‘টয়লেট : এক প্রেমকথা’খ্যাত পরিচালক নারায়ণ সিং ও প্রেরণা আরোরার যৌথ প্রযোজনায় নির্মিত হবে ‘জেসমিন’। নারায়ণ সিং মুম্বাই মিররকে বলেন, ‘এটা আসলে সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত একটি চলচ্চিত্র। গুজরাটে একজন নারী ছিলেন, যাঁর কোনো সন্তান ছিল না। কিন্তু তিনি অন্যের জন্য সারোগেট মাদার হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। কিন্তু একপর্যায়ে তিনি সন্তানের প্রতি মায়ায় জড়িয়ে যান এবং ভাড়া নেওয়া ব্যক্তিটির কাছে তাঁর সন্তান ফেরত চান।’

যদিও এখন পর্যন্ত ‘জেসমিন’-এর ব্যাপারে চূড়ান্ত হয়নি কিছুই। গুজব রয়েছে, প্রেরণা আরোরার আরো একটি ছবিতে অভিনয় করতে পারেন ঐশ্বরিয়া। ১৯৬১ সালে মুক্তি পাওয়া ক্ল্যাসিক থ্রিলার ‘রাত অর দিন’-এর প্রয়াত অভিনেত্রী নার্গিস দত্তের জায়গায় দেখা যেতে পারে তাঁকে।

বর্তমানে ঐশ্বরিয়া ব্যস্ত রয়েছেন ‘ফেনি খান’ চলচ্চিত্রের শুটিং নিয়ে। ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করছেন অনিল কাপুর ও রাজকুমার রাও। চলতি বছরের ১৫ জুন মুক্তি পাওয়ার কথা রয়েছে ছবিটির।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here