যমুনায় লা রিভের ফ্যাশন শো,লা রিভের নতুন কি পোশাক এল? অনলাইনে কিভাবে পাবেন

পবিত্র ঈদ-উল ফিতরকে সামনে রেখে নতুন পোশাক সমাহারের প্রদর্শনী করেছে লা রিভ। দেশের খ্যাতনামা তারকা, লা রিভের নিয়মিত ক্রেতা এবং প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের উপস্থিতিতে শনিবার (১২ মে ২০১৮) রাজধানীর যমুনা ফিউচার পার্কের দ্বিতীয় তলায় লা রিভ স্টোরে এই প্রদর্শনী অনুষ্ঠিত হয়।
দেশীয় ঐতিহ্যের সঙ্গে আন্তর্জাতিক চলের সংমিশ্রণ ঘটানো দেশীয় এই ফ্যাশন ও লাইফস্টাইল প্রতিষ্ঠানের এবারের ঈদ পোশাকের মূল উপজীব্য- নন্দনতত্ত্ব অনুসৃত প্রিন্টিংস, প্যাটার্নস, সিলোটিস ও স্টাইলসের মিশ্রণ। নান্দনিকভাবে দেশীয় ঐতিহ্যের সঙ্গে পাশ্চাত্যের এই মিশেল লা রিভ ঈদ আয়োজনের প্রতিটি পোশাকে এনে দিয়েছে আভিজাত্যের ছোঁয়া।
প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মন্নুজান নার্গিস জানান, লা রিভ ঈদ ফেস্টিভ টেলস-২০১৮ হচ্ছে ঐতিহ্য ও আধুনিকতার মেলবন্ধন।
প্রদর্শনীর বিভিন্ন পোশাকের মাঝে উল্লেখযোগ্য- নারীদের জন্য নতুন সংযোজনকৃত রিওয়ার্কড শার্টস, অ্যাসিমেট্রিক হেমলাইন টিউনিকস, ভিনটেজ স্টাইল টপস র্যা ফল’স এবং বিভিন্ন লেয়ারিং ড্রেসেসসহ ছেলেদের নান্দনিক মোটিফসমৃদ্ধ পাঞ্জাবী, চেক ও স্ট্রাইপের পাশাপাশি ডিজিটাল প্রিন্টের আরামদায়ক কাপড়ের ক্যাজুয়্যাল শার্ট ও গ্রাফিক শার্ট, পোলো শার্ট, ট্রপিক্যাল প্রিন্ট হ্যানলি, ডেনিমস, ডাই’ড চিনোস ফর ক্যাজুয়াল ও অন্যান্য সুপার স্লিম বটমস এবং শিশুদের নানা পরিচ্ছদ।
প্রসঙ্গত, পোশাকে স্বপ্নের প্রতিফলন ঘটাতে ২০০৯ সালে যাত্রা শুরু করা লা রিভ-এর মিরপুর, মোহাম্মদপুরে আদাবর থানা সংলগ্ন হীরা টাওয়ার ও বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে স্টোরসহ ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ, সিলেট ও খুলনায় নিজস্ব আউটলেট রয়েছে। এছাড়াও, পণ্য হাতে বুঝে পেয়ে দাম পরিশোধের সুবিধায় ‘ক্যাশ অন ডেলিভারি’তে www.lerevecraze.com ওয়েবসাইটেও সকল পোশাক ও অনুষঙ্গ পাওয়া যাচ্ছে।

Related posts

Leave a Comment